বৌমার যৌবন পিপাসা শশুরকে দিয়ে মেটানোর এক অজাচার গল্প পেস করা হল।

আজকের এই গল্পটিতে (sosur-Bouma-banglachoti-chotigolpo-bengalisexstory) বৌমার যৌবন পিপাসা শশুরকে দিয়ে মেটানোর এক অজাচার গল্প পেস করা হল।

(পর্ব-১)

আমার নাম শিবানী আর আমার বয়েস এখন প্রায় ২৫ বছর। আমি একজন বিবাহিতা মহিলা। আমার বিয়ে হয়েছে প্রায় এক বছর হতে চলল।

আমার বর একটা বড়ো কোম্পানীতে বেশ উঁচু পোস্টে কাজ করে। আমার বর কে অফিসের কাজের জন্য মাসে প্রায় ১৫-২০ দিন বাইরে থাকতে হয়।

বিয়ের আগে আমার শারীরিক মাপ ছিলো ৩২-২৫-৩৮ আর বিয়ের এক বছর পরে আমার মাপ গুলো দাঁড়িয়েছে ৩৮-২৮-৪০ আর আমার হাইট ৫’ ৪”. আমার বরের নাম বাদল ব্যানার্জি আর সে প্রায় ৫’ ৭” লম্বা আর তার বাঁড়াটা খাড়া হয়ে পড়লে প্রায় ৬” হয়ে যায়।

বিয়ের পরে আমার নতুন সংসারেতে আমার জীবন বেশ ভালো ভাবে চলছিলো। বিয়ের পরে বেশ কয়েক মাস অরিন্দম রোজ রাতে আমাকে নিয়ে উলঙ্গ করে বিছানতে ফেলে আমাকে উল্টে পাল্টে উদোম চুদতো।

আমিও মনের সুখে আমার পা ফাঁক করে ধরে অরিন্দমের বেদম চোদন খেতাম আর গুদের ভেতরে অরিন্দমের ফ্যেদা নিতাম আর গুদের জল খসাতাম। অরিন্দম রোজ আমাকে কম করে দু-তিন বার চুদতো তাছাড়া রবিবারের দুপুরেও আমাকে উলঙ্গ করে উদোম চুদতো।

যাইহোক, বিয়ের চার মাস পরে অরিন্দমের অফিসের কোনো কাজে অরিন্দমকে হঠাত করে বিদেশ যাওয়াটা জরুরী হয়ে পড়ল। যেহেতু অরিন্দম চলে গেলে আমি বাড়িতে একা থাকবো, তাই আমার শ্বশুড়, মোহন ব্যানার্জি, আমার কাছে থাকার জন্য ডেকে পাঠানো হলো। তিনি গ্রামের বাড়িতে থাকতেন। আমার শ্বাশুড়ি বেশ কয়েক বছর আগে মারা গিয়েছিলেন। শ্বশুড় আমার কাছে আসার পর প্রথম সপ্তাহ দুই আমাদের শ্বশুড় আর বৌমার সংসার বেশ ভালো ভাবে কেটে গেলো।

একদিন হঠাত করে সকাল বেলা চান করতে গিয়ে বাথরুমে আমার পা স্লিপ করে গেলো; আর আমি পরে গেলাম। পড়ে যাওয়াতে আমার হাটুতে আর আমার কোমরে ব্যেথা লাগলো। চোটটা খুব একটা বেশি ছিলনা; কিন্তু আমার পড়ে যাওয়ার আওয়াজে আমার শ্বশুড় ছুটে বাথরুমে এলেন আর দেখলেন যে আমি বাথরুমে চিত্ হয়ে পরে আছি। উনি তাড়াতাড়ি এসে আমাকে হাতে ধরে তুলে আস্তে আস্তে আমাকে বিছানতে নিয়ে গিয়ে শুয়ে দিলেন।

তারপর, আমাকে শোয়াবার পর আমার শ্বশুড় বললেন বৌমা তোমার কোথায় লেগেছে? আমি আমার শ্বশুড় কে বললাম, “আমার খুব একটা লাগেনি, আর আমি এখন ঠিক আছি।” উনি আবার জিজ্ঞেস করলেন, “বৌমা, বাথরুমে পরে গিয়ে তোমার ব্যাথাটা কোথায় লেগেছে?” আমি খানিক খন চুপ থাকার পর আসতে করে বললাম, “বাবা, আমার হাটুতে আর আমার কোমরে ব্যাথা লেগেছে।”

আমার কথা শুনে শ্বশুড় তাড়াতাড়ি বললেন, “বৌমা, কোনো ব্যাথা কে চেপে রাখতে নেই। আমি তোমাকে আইয়োডেক্স লাগিয়ে দিচ্ছি, তুমি চুপ করে শুয়ে থাকো। দেখবে আইয়োডেক্স লাগাবার পরে তোমার ব্যাথা কমে যাবে।” এই বলে শ্বশুড় তাড়াতাড়ি বিছানা থেকে উঠে কাপবোর্ড থেকে আইয়োডেক্স আনতে গেলেন।

এদিকে আমার কেন জানিনা বেশ লজ্জা লজ্জা লাগছিলো আর তাই চুপ করে নিজের চোখ দুটো বন্ধ করে চিত্ হয়ে শুয়ে থাকলম। আইয়োডেক্স আনার পর শ্বশুড় আমাকে আবার জিজ্ঞেস করলেন, “বৌমা ঠিক ঠিক বলো তোমার কোথায় কোথায় ব্যাথা লেগেছে? আমি সেই সেই জায়গায়ে এখুনি আইয়োডেক্স মালিস করে দিচ্ছি।” প্রথমে আমি লজ্জাতে চুপ করে চোখ বন্ধ করে শুয়ে থাকলম আর তাই দেখে শ্বশুড় আবার জিজ্ঞেস করলেন, “বৌমা, বলো তোমার কোথায় কোথায় লেগেছে?” আমি বললাম, “না বাবা আপনার আইয়োডেক্স লাগাতে হবে না। ব্যাথা অল্প লেগেছে। খানিক পরে ঠিক হয়ে যাবে.”

শ্বশুড়ের বারে বারে চাপ দেওয়াতে আমি আস্তে করে আমার শাড়িটা হাঁটু অব্দি তুলে বললাম, “বাবা আমি হাঁটুর পরে ছিলাম তাই আমার হাঁটুতে আর তার ঊপরে ব্যাথা লেগেছে।” শ্বশুড় তাড়াতাড়ি অঙ্গুলে খানিকটা আইয়োডেক্স নিয়ে আমার উরুর ঊপরে হাতটা আস্তে করে রাখলেন। আমার উরুর ঊপরে শ্বশুড়ের হাতের ছোঁয়া পেয়ে আমার গাটা শির শির করে উঠলো আর আমার ভিষন লজ্জা লাগতে লাগলো।

আমার উরুর ঊপরে শ্বশুড়ের হাতটা বেশ গরম গরম লাগছিলো। শ্বশুড় আমার উরুর ঊপরে আস্তে আস্তে হাত ঘুরিয়ে ঘুরিয়ে আইয়োডেক্স লাগাতে লাগলেন। শ্বশুড়ের হাতের ছোঁয়ায় আমার সারা শরীরে শিরশিরানি অনুভব হতে লাগলো, কারণ অনেক দিন পর আমার উরুতে কোনো পুরুষের হাত পরছিলো।

শ্বশুড় আস্তে আস্তে নিজের হাতটা আমার উরুর ভেতরে দিকে বাড়তে লাগলেন।

এদিকে আমি আস্তে আস্তে আমার হাঁটুটাকে উঁচু করে ধরলাম। আমি সবসময় বাড়িতে থাকি বলে আর তাছাড়া স্নান করতে যাচ্ছিল্লাম বলে ভেতরে কোনো প্যান্টি ছিল না. সাধারণতো, আমি বাড়িতে থাকলে প্যান্টি পড়িনা।

আমি যখন আমার শাড়িটা গুটিয়ে আমার হাঁটুর ঊপরে তুলে ধরলাম তখন আমি বুঝতে পারলাম যে আমার শ্বশুড় আমার উরু দুটোর ফাঁকে সব দেখতে পাচ্ছে। শ্বশুড় আস্তে আস্তে আমার উরুর ঊপরে নিজের হাতটা বেশ তাড়াতাড়ি চালাতে লাগলো আর এতে আমার খুব ভালো লাগছিল।

আহঃ! আমি নিজের চোখ দুটো বন্ধ করে চুপচাপ শুয়ে থাকলাম। খানিক পরে আমি যখন আমার শ্বশুড় কে দেখবার জন্য চোখ খুললাম; দেখলাম যে আমার শ্বশুড় নিজের চোখ দুটো বন্ধ করে আছেন আর একটা হাত দিয়ে আমার উড়ুতে হাত বোলাচ্ছেন আর অন্য হাত দিয়ে নিজের বাঁড়াটা কজলাচ্ছেন।

আমি বুঝতে পারলাম, আমার শ্বশুড় উদোম উলঙ্গ হয়ে আমার গুদে বাঁড়া দেওয়ার মতলব করছেন।

আমি আমার শ্বশুড়ের উলঙ্গ বাঁড়া আর ঝুলন্ত বিচি দেখে থতমত খেয়ে গেলাম।

শ্বশুড়ের ল্যাওড়াটা লম্বায় আর মোটায় বেশ হিষ্ট-পুষ্ট ছিলো। আমি আস্তে আস্তে চোখ খুলে দেখলাম যে শ্বশুড় আমার দিকে তাকিয়ে আছে আর তাই দেখে আবার তাড়াতাড়ি চোখ দুটো বন্ধ করে দিলাম।

আমার উরুর ঊপরে শ্বশুরের হাতের মালিস আমার খুব ভালো লাগছিলো।

শ্বশুড় কখনো বেশ ঘষে ঘষে আবার কখনো কখনো আস্তে আস্তে আমার উড়ু দুটো মালিস করছিলো। আহঃ! শ্বশুড়ের হাতের ছোঁয়া তে আমার গুদ থেকে আস্তে আস্তে মদন রস গড়াতে লাগলো।

আমার মুখ থেকে আপনা আপনি অল্প অল্প গোঙ্গানী বেরিয়ে এলো। আমার অল্প গোঙ্গানী শুনে শ্বশুড় আমার অবস্থাটা ভালো করে বুঝতে পেরে নিজের হাতটা আস্তে করে আরও ঊপরে তুলে আলতো করে আমার গুদের পাপড়ি দুটো স্পর্শ করলেন।

আমি আসতে করে আমার চোখ খুলে শ্বশুরকে বললাম, “বাবা খুব ভালো লাগছে, দয়া করে আপনি যা করছেন তা করে জান! থামবেন না!” আস্তে আস্তে আমার পুরো শরীরটা অবস হয়ে যেতে লাগলো আর আমি সুখের চোটে অন্তঃহারা হয়ে পড়লাম।

শ্বশুর আমার কথা শুনে আস্তে আস্তে আমার শাড়ি আর সায়া দুটো একসঙ্গে ধরে আমার কোমর পর্যন্তও তুলে দিলেন।

শাড়ি আর সায়া তুলে দেবার পর আস্তে আস্তে আমার গুদের ঊপরে হাত বোলাতে লাগলেন।

শ্বশুড় আমার গুদের পাপড়ি দুটো আঙ্গুল দিয়ে খুলে আসতে করে নিজের একটা আঙ্গুল পকাৎকরে আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন তারপর আস্তে আস্তে আঙ্গুলটা গুদের ভেতরে নাড়তে লাগলেন।

শ্বশুরের একটা হাত আমার গুদের সেবা করছিলো; আর অন্য হাতটা আসতে করে আমার মাইয়ের ঊপরে দিয়ে খামছা মারছিল।

আমি আসতে করে শ্বশুড়ের হাতটা ধরে আমার বাম দিকের মাইয়ের ঊপরে রেখে দিলাম।

আমি যখন শ্বশুড়ের হাতটা আমার মাইয়ের ওপরে রেখেদিলাম তখন শ্বশুড় আমার দিকে তাকিয়ে অল্প একটু হাঁসলেন আর আমি মুচকী হাঁসিহেঁসে শ্বশুড় কে বললাম, “কিছু না মনে করে নিজের পুত্র বধুর এই যৌবন শরীরটা উপভোগ করুন এবং আমাকে আনন্দ দিন; আর নিজেও আনন্দ ভোগ করুন।”

এই কথা শুনে আমার শশুর মশাই আমার মাই দুটো পক পক করে ব্লাউসের ওপর থেকেই টিপটে লাগলো।

খানিক খনের মধ্যে শ্বশুড়ের হাতের খামচিতে আমার মাইয়ের বোঁটা গুলো শক্ত হয়ে তাঁতিয়ে উঠলো।

শ্বশুড় একদিকে আমার মাই চটকাচ্ছিল্লো আর অন্য হাতের আঙ্গুল দিয়ে বেশ জোরে জোরে আমার গুদেতে ফিঙ্গারিং করছিলো।

আস্তে আস্তে শ্বশুড় তার দুটি আঙ্গুল একত্রে আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিয়ে আমাকে আঙ্গুল চ*** করতে লাগলেন।

আর অন্যদিকে আমার মাই থেকে হাতটা সরিয়ে নিয়ে আমার গুদের ঊপরে নিজের মুখটা নাবিয়ে আনলেন।

তারপর, আমার শ্বশুড় দুহাতে আমার গ**** পাতা দুটো খুলে ফাঁক করে আমার গ**** মাঝ বরাবর জিভ দিয়ে একটা লম্বা চাটন মেরে দিলেন। সঙ্গে সঙ্গেই আমার শরীরটা ঝাকুনি দিয়ে উঠলো তারপর শ্বশুড় আমার গুদের ছেঁদাতে জীভ ঢুকিয়ে গুদের ভেতরটা চাটতে লাগলেন।

তারপর, অভিজ্ঞ শ্বশুরমশাই জিভটা আমার গুদের কোঁটের ঊপরে নিয়ে এসে আমার কোঁটটা চাটা শুরু করলেন।

আমি আমার পা দুটো ছড়িয়ে দিয়ে শ্বশুড়কে দিয়ে আমার গুদ চাটাতে আর চোষাতে চোষাতে শ্বশুড়ের বাঁড়ার দিকে দেখতে থাকলাম।

বাবাঃ! হঃ! বাড়াটা ফুলে-ফেঁপে একহাত হয়ে লকলক করছে।

এদিকে আমার শ্বশুড় একদিকে আমার গুদেতে দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চ*** দিছিলেন আর অন্য দিকে ঠোঁট দিয়ে আমার গুদের কোঁটটা ভালো করে চাটছিলেন।

উফহঃ!! কি সুখ! আমিও আমার গুদের ফিংগারিংগ আর কোঁট চোষা খেতে খেতে শ্বশুড় কে বললাম, “ওহঃ বাবা, আপনার পুত্রবধূকে গুদে আঙ্গুল দিয়ে আর গুদ চুষে স্বর্গসুখ দিচ্ছেন।

আহঃ!! আরও জোরে জোরে চাটুন-চুষুন আপনার বৌমার গুদটা।

ওহঃ! আঃ! কতো সুখ আমাররর!

আমার কথা শুনে আমার শ্বশুড় আরও জোরে জোরে আমার গুদে উংলি করতে লাগলেন।

এমনি করে প্রায় ১০ মিনিত ধরে আমার শ্বশুড় আমাকে নিয়ে মজা করলেন আর আমকেও সুখ দিলেন।

এমন অবস্থায় আমার গ**** জল হাসাবার সময় হয়ে এলো।

আরও জোরে জোরে আঃ! আঃ! আঃ! তারতরাইই। “না! না! শ্বশুরমশাই বলে উঠলেন; আমি আমার বাড়ির বৌকে নিজের গুদের জল এমন করে খোসাতে দেবো না।

আমার বাড়ির বৌমা গুদেতে আগে আমার এই বাঁড়াটা দেবো তারপর উদোম চুদে গুদের জল খোসাবো।”

এরপর তৎক্ষণাৎ শ্বশুড় ঠাঁটিয়ে ওঠা একহাত বাঁড়াটা আমার কেলিয়ে থাকা গুদে সেট করে বেপরোয়া উদোম একটা ঠাপ মেরে বাঁড়াটা গ**** তলদেশে চালান করে দিল। আঃ! মাগোহঃ! গুদে যেন একটা ময়াল সাপ ঢুকলো। গুদটা অবশ হয়ে গেল।

তারপর দশ বারো বার বেপরোয়া বেদম ঠ** দিয়ে। দু তিন মিনিটের এই চোদনে আমি মোহগ্রস্ত করে ফেললো। তারপর বাঁড়াটা গুদেথেকে বার করে আমাকে বিছানার ঊপর চিত্ করে শুইয়ে বললেন, “বৌমা তুমি তোমার ওই মাই গুলো কেন ব্লাউস দিয়ে বেঁধে রেখছো?

আহঃ! বৌমা দেখো তোমার মাই গুলো তোমার এই ব্লাউসে আঁটছেনা।” তখন আমি ছেনালি করে বললাম, “বাবা, আপনি নিজের হাতে নিজের বৌমার পরণের জামা কাপড় খুলে লেঙ্গটো করে দিন আর লেঙ্গটো পুত্রবধূকে চোখ ভরে দেখুন।”

আমি উঠে বসলাম আর সঙ্গে সঙ্গে আমার শ্বশুড় আমাকে দু হাতে জড়িয়ে ধরে নিজের আরও কাছে টেনে নিয়ে আমার ঠোঁটের ওপরে বেশ গোটা কতক চুমু খেলেন।

তারপর, শ্বশুড় আমাকে চুমু খেতে খেতে আমার ব্লাউস হুক গুলো খুলতে লাগলো আর আস্তে আস্তে আমার ব্লাউসের সব হুক খুলে দিয়ে আমার মাই দুটো খুলে দিয়ে সে দুটোকে হাতে করে ধরলেন।

শ্বশুড় আমার খোলা মাই গুলো ধরে আস্তে আস্তে টিপটে টিপটে বললেন, “বৌমা তোমার মাই গুলো ভারী সুন্দর আর বেশ মাংসল আর রসে ভরা। তোমার মাই গুলো যেমন বড় ঠিক তেমন শক্ত, আর এই বোঁটা গুলোও বেশ বড়ো। তোমার এই বড়ো বড়ো বোঁটা গুলো চুষতে আমার খুব ভালো লাগবে।

তুমি আগে তোমার শ্বশুড়ের এই মোটা বাঁড়াটা মুখে নিয়ে চুষে দাও আর নিজের শ্বশুড়ের ফ্যেদা গুলো নিজের সারা মুখের ঊপরে নাও।” শ্বশুড়ের কথা শুনে আমি বললাম, “বাবা!! আমি বাঁড়াচোষায় দারুন এক্সপার্ট দিন আপনার বাঁড়াটা আমি চুষে দিচ্ছি।

তারপর শ্বশুরমশাই যেন নির্বাধায় আমার মাথাটা টেনে ধরে বাড়াটা মুখে পুরে দিলেন। অহ! সত্যি! এই রকম বাঁড়াইতো গুদ নিয়ে চোদন খেতে খুব মজা.” শ্বশুড় আমার মাথাতে আস্তে আস্তে হাত বুলিয়ে দিলেন আর বললেন, “আজ থেকে আমি তোমার শ্বশুড় নই আমি তোমার প্রেমিক আর তুমিও আমার বৌমা নাও, তুমি আমার সুজাতা.” আমি উনার কথা শুনে আমার মাথা নেড়ে আমার সম্মতি জানালাম। তারপর আমি আমার শশুরকে বিছানাতে চিত্ হয়ে শুতে বললাম যাতে ওনার খাড়া হয়ে থাকা বাঁড়াটা ঊপরে আকাশের দিকে উঠে থাকে আর আমি আরাম করে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে পারি। শ্বশুড় বিছানাতে শুয়ে পড়লে আমি বাঁড়াটা হাতে নিয়ে নাড়াচাড়া করবার পর উনাকে বললাম, “বাবা আপনার বাঁড়াটা বেশ বড়ো। যেমন লম্বা তেমন মোটা। আমার শ্বাশুড়ি শুরু শুরু তে কেমন করে এই মোটা বাঁড়াটা নিজের ভেতরে নিতেন?”

আমার কথা শুনে শ্বশুড় হাতটা বাড়িয়ে আমার একটা মাই মোছরাতে মোছরাতে বললেন, “তোমার শ্বাশুড়ি কেমন করে আমার মোটা বাঁড়াটা শুরু শুরু তে নিজের গুদে নিতেন এটা তুমি আর কিছুখনের মধ্যে জেনে যাবে। তুমি এখন আমার বাঁড়াটা একটু ভালো করে চুষে আর চেটে দাও।” আমি তখন উঠে শ্বশুড়ের ছড়ানো দু পায়ের মাঝ খানে বসে ওনার বাঁড়াটা নীচ থেকে ধরে মুনডীর ঊপরের চামড়া আসতে করে নীচে নাবিয়ে দিলাম। চামড়াটা নাবিয়ে মুন্ডীটা খুলে ধরতেই আমি দেখলাম যে মুন্ডীর মুখেতে এক ফোঁটা মদন রস লেগে আছে. আমি সঙ্গে সঙ্গে মুখ নাবিয়ে মদন রসের ফোঁটাটা চেটে নিলাম. দেখলাম যে শ্বশুড়ের মদন রসটা ভারি টেস্টী. তার পর মুন্ডীটা আল্ত করে চুমু খেয়ে আমি শ্বশুড়ের দিকে তাকালাম আর দেখলাম যে শ্বশুড় চোখ বন্ধ করে শুয়ে আছেন. আমি তখন পুরো বাঁড়াটা আমার জীভ দিয়ে চেটে দিতে লাগলাম.

শ্বশুড়ের বাঁড়াটা খাড়া হয়ে ঠিক একটা লোহার রডের মতন শক্ত হয়ে ছিলো; আর খুব গরম ছিলো। আমি খানিক পরে ল্যাওড়াটা তুলে ধরে শ্বশুড়ের বিচী দুটোতে জীভ বোলাতে বোলাতে একটা বিচী মুখের ভেতরে ভরে আস্তে আস্তে চুষতে লাগলাম আর হাত দিয়ে আস্তে আস্তে বাঁড়ার ঊপরে হাত বোলাতে লাগলাম। আমি শ্বশুড়ের বিচীটা মুখে নিয়ে আল্ত করে দাঁতের মাঝে চাপ দিলাম আর সঙ্গে সঙ্গে শ্বশুড় সুখের চোটে গুঙ্গিয়ে উঠলো। আমি সঙ্গে সঙ্গে শ্বশুড়ের বিচীটা মুখ থেকে বের করে ল্যাওড়াটা মুখের ভরে চুষতে লাগলাম. বাঁড়াটা চুষতে চুষতে আমি শ্বশুড়ের বিচী দুটো দু হাতে নিয়ে আস্তে আস্তে টিপে টিপে খেলছিলাম.

খানিক পরে শ্বশুড় আমাকে বললেন, “বৌমা, তুমি বাঁড়াটা খুব ভালো ভাবে চুষতে আর চাটতে পার। এইবারে আমার ল্যাওড়াটা ছেড়ে দাও। আমার বাঁড়াটা ফ্যেদা বের করবার জন্য ছটফট করছে আর তুমি আমার বাঁড়াটাকে যা ইচ্ছে তাই করে যাচ্ছ।” আমি তখন শ্বশুড়ের ল্যাওড়াটা মুখ থেকে বের করে বললাম, “বাবা, আমি চাই এখন আপনি ফ্যেদা ঢালবার যেই অনুভবটা পাবেন সেটা আপনার জীবনে সর্বশ্রেষ্ট অনুভব হয়ে থাক, তাই আপনি আপনার এই খানকি বৌমাকে এখন আর রুখবেন না।”

চলবে……

ভালো লাগলে like share comment করবেন।

Leave a Comment

error: