mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

mama vagni choti 2024 – boro boner meye ke chudlam আপু ডাক্তার, ঢাকায়ই থাকে। ঈদ উপলক্ষে কয়েকদিনের জন্য বেড়াতে এসেছে।

নীচের তলায় বাবা মা থাকেন। তাই আড্ডাটা নিচেই জমেছে মনে হয়। নীচে গিয়ে দেখি অনেক লোক। বড় চাচা আর চাচী এসেছেন দুই নাতি নিয়ে। ছোট মামা আর মামিকেও দেখলাম। কয়েকজন অপরিচিত মহিলাও আছেন, বোধহয় পাশের বাড়ির।

আমাকে দেখে সবাই ঘুরে তাকালো। বড় চাচা জিগ্যেস করলো, ‘ফ্লাইট কবে অপু?’ বললাম, ‘এগারো তারিখ। ‘আরো কয়েক দিন থেকে গেলে পারতে।’ একটু মুচকি হাসলাম, কোনো উত্তর দিলাম না।

আজকে টিভিতে আপুর একটা সাক্ষাৎকার দেখাবে। এই উপলক্ষেই এত লোক। দেখলাম বসার জায়গা নেই। বাচ্চারা টিভির সামনে বসে পড়েছে।

মুরুব্বিরা সব সোফা চেয়ার মোড়া দখল করে নিয়েছে। সবার পেছনে একটা চেয়ারই খালি ছিল। তাড়াতাড়ি বসে পড়লাম। পেছনে বসে ভালই হয়েছে। এত লোকের মাঝখানে বসার কোনো ইচ্ছাই ছিল না।

‘নানু আমি কোথায় বসবো?’ ঘরে ঢুকেই আব্দারের সুরে জিগ্যেস করলো সুমী। আমার মা মুখ ভেংচে বললো, ‘আমার ঘাড়ে বসো। ’এটা শুনে সবাই হেসে উঠলো।

মুখ চোদার গল্প – মোটা বাড়া দিয়ে পারিবারিক চুদাচুদির স্টোরি

‘বসলে ছোট মামার ঘাড়ে গিয়ে বসো। সারা বছর মামাকে তো পাওনা।’ বলেই হাসতে হাসতে মুখে একটা পান ভরলো বড় চাচী। সবাই হাসতে লাগলো।

সুমী সবার মাঝখানে গিয়ে কয়েকবার বসার চেষ্টা করলো। সবাই ‘যা ভাগ’, ‘নানার গায়ে পা লাগবে’ ইত্যাদি ইত্যাদি বলে সুমীকে তাড়াতে লাগলো। সবাই বেশ মজা পাচ্ছে।

এমন সময় সাক্ষাৎকার অনুষ্ঠানটা শুরু হয়ে গেছে। আপুকে দেখানোর সাথে সাথেই সবাই হই হই করে উঠলো। আপু লাল হয়ে উঠলো। আমিও নেড়েচেড়ে বসলাম।

হঠা ই সময় সুমী এসে ঝপ করে আমার কোলে বসে পড়লো। আমি প্রস্তুত ছিলাম না। কোঁত করে একটা শব্দ বেরুলো আমার মুখ থেকে। mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

সুমী বললো, ‘সরি মামা, আর কোথাও জায়গা নেই।’ কেউ ঘুরেও তাকালো না। সবাই মগ্ন হয়ে আপুর কথা শুনছে। আপু বেশ সাবলীল ভাবে প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে।

সুমী বেশ জেঁকে বসেছে কোলে। কিছুক্ষণের মধ্যে টের পেলাম আমার কিছু একটা হচ্ছে। সুমীর বয়স ১৫ ১৬। ও লেভেল দিবে আগামী বছর। শরীরে ভাঁজ দেখা দিচ্ছে। বেশ সুন্দরী তবে আপুর মত না।

সে বসেই আছে আমার কোলে। আমি কী করবো বুঝতে পারছিলাম না। সুমীর পাছার ভাঁজটা ঠিক আমার সোনার উপরে। ধোনটা শক্ত হচ্ছে। সুমী কী টের পেল? আমার লজ্জা করতে লাগলো। ওকে উঠিয়ে দিতে গিয়েও পারলাম না। সবার চোখ টিভির দিকে।

সুমী একটু নড়েচড়ে বসলো। ধোনে বেশ চাপ পড়লো। সুখে আমার চোখ দুটো আধবোজা হয়ে গেল। আমার কান দিয়ে ভাপ বেরুতে লাগলো। সুমীর এদিকে কোনো খেয়ালই নেই। সে একমনে তার মাকে টিভিতে দেখছে।

আপুর কী একটা উত্তরে সবাই হাততালি দিয়ে উঠলো। আমি বুঝতে পারলাম না। সুমীও দেখি হাততালি দিয়ে উঠলো। আমার হাত দুটো ঘেমে উঠেছে। মনে হলো বাবা অনেক দূর থেকে বলে উঠলো, ‘ভালো বলেছিস নিলু।’ সবাই আবার হই হই করে উঠলো।

এমন সময় টের পেলাম সুমী হালকা ভাবে আমার সোনার উপর বসে আগে পিছে করছে। করে কী মেয়েটা?

এমনি দেখলে কেউ টের পাবে না। কিন্তু আমি পাচ্ছি। আমার মাথা ঘুরে গেল। নাহ, এটা শেষ করতে হবে, আর না। কিন্তু কিছুই করতে পারলাম না।

সবাই বেশ কথা বলছে। কেউ পেছনে ঘুরেও তাকালো না।সুমী বেশ আস্তে আস্তেই তার পাছাটা ডলছে এখন। আমি ওর মুখটা দেখতে পাচ্ছিলাম না।

পাছার চাপে বিচি দুটো ব্যাথা করতে লাগলো। আন্ডারওয়ার এর মধ্যে বিচি দুটো বেকায়দা ভাবে পড়েছে। কিছু করার নেই। এভাবেই সুমী তার পাছাটা ডলতে থাকলো

আমি টিভি দেখার চেষ্টা করলাম। চোখে ঝাপসা দেখছি। এভাবে আরো কিছুক্ষণ কাটলো। দেখলাম ওর ঘাড়টা একটু পেছন দিকে হেলে পড়েছে।

ওর মুখ দিয়ে হালকা করে একটা উমমম শব্দ বেরুলো। আমি ছাড়া কেউ শুনলো না। আমার বুকের ভিতর কে যেন পাথর ভাঙছে। কেউ যদি একবার মাথা ঘোরায় তাহলে কেলেংকারী হয়ে যাবে।

আমার ধোন দিয়ে মনে হয় হালকা একটু পানি বেরুলো। বুঝলাম মাল বেরোনোর আগের পর্যায়ে। আমি দাঁত মুখ চেপে রাখলাম। ঠিক এমন সময় সাক্ষাৎকার অনুষ্ঠান শেষ হলো। সবাই আবার হাততালি দিয়ে উঠলো।

সুমী এক ঝটকায় উঠে দাড়ালো। কেউ কিছু দেখার আগেই ঘর থেকে বেরিয়া গেল। আমার তখন করুণ অবস্থা। মাল বের হতে হতেও বের হলো না এদিকে ঘেমে নেয়ে উঠেছি। এভাবে কেউ দেখলে সমস্যা হতে পারে।

তাড়াতাড়ি ঘর থেকে বেড়িয়ে গেলাম।

gono dhorshon sex আজীবন গনধর্ষণ চটি jor kore choda

সকালে মা উপরেই নাশতা পাঠিয়ে দিয়েছে। ঈদ হয়ে গেছে তিনদিন আগে। এখনো লোকজন বেড়াতে আসছে। এদের কী কোনো কাজ নেই? mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

নাশতা শেষ করে লেপটপটা নিয়ে টেবিলে বসলাম। এমন সময় সুমী এসে হাজির। আমি আড় চোখে তার দিকে তাকালাম। গত সন্ধ্যার কথা মনে পড়লো। বেশ অস্বস্থি লাগছিলো। আমি কিছু না বলে লেপটপটার দিকে তাকিয়ে থাকলাম।

সুমী বেশ স্বাভাবিক ভাবেই বললো, ‘মামা, তোমার লেপটপ থেকে তোমার ফেভারেট গানগুলো আমার আইপডে আপলোড করে দাওনা। আজ দুপুরের পরে আমরা চলে যাবো তো, তাই পড়ে আর সময় হবে না।’

ন্যায্য যুক্তি। আমি আর না করে পারলাম না। ওর দিকে না তাকিয়েই মিন মিন করে বললাম, ‘তা কটা গান লাগবে?’

‘উমমম… তোমার সব ফেভারেট গানগুলো দাও।’

‘সে তো অনেক রে।’

‘তাই দাও।’

আমি আর কথা না বাড়িয়ে ব্যস্ত হয়ে পড়লাম। কিছুক্ষণ পর টের পেলাম সুমী এখনো দাড়িয়ে আছে।

আমি ওর দিকে তাকিয়ে জিগ্যেস করলাম, ‘কী?

এই প্রথমবার তাকালাম তার দিকে। মুখে এখনো ঘুম লেগে আছে। মাথার চুল এলোমেলো। খুব আদর আদর লাগছে। এখনো ঘুমের কাপড় পরে আছে। ডোরা কাটা একটা পায়জামা আর একটা সেমিজ। দুটোই বেশ পাতলা মনে হলো।

মাথা থেকে কুচিন্তা দূর করে দিলাম।

সে কয়েকবার এদিক ওদিক হেলে বললো, ‘মামা আমি দেখতে চাই তুমি কী করে করো। পরে আমি আব্বুর কম্পিউটার দিয়ে ট্রাই করবো।’ বলেই আবার ঝপ করে আমার এক উরুতে বসে পড়লো।আমি চমকে উঠলাম।

আমি কিছু একটা বলতে গিয়েও বললাম না। সে মোটর সাইকেলের মত আমার ডান উরুতে চেপে বসলো। কনুই দুটো টেবিলের উপর রেখে উবু হয়ে লেপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো। আমি কাজ শুরু করলাম।

একটু পরে টের পেলাম সুমী গত কালকের মত আস্তে আস্তে নড়াচড়া শুরু করেছে আবার। আমি অবাক হয়ে গেলাম। এদিকে মন না দিয়ে গান পছন্দ করতে শুরু করলাম। কিন্তু পারলাম না।

সুমীর পাজামটা বেশ পাতলা। আমি পরে আছি লুঙ্গি। ঘষাঘষিতে আমি সুমীর যোনির অস্তিত্ব টের পাচ্ছিলাম। এটা মনে হতেই আমার ধোনটা দেখি আস্তে করে মাথা চারা দিয়ে উঠতে লাগলো।

কী যে করি? একবার ভাবলাম সুমীকে কোল থেকে নামিয়ে দেই। কিন্তু কেমন যেন একটা নিষিদ্ধ সুখ সুখ লাগছিলো। কিছুই করলাম না। যা হচ্ছে তা হতে দিলাম।

আমার কাজ করতে অসুবিধা হচ্ছিল। এদিকে সুমী তার যোনিটা ঘষেই চলেছে আমার উরুতে। হঠাত উরুতে ভেজা ভেজা লাগলো।

বুঝলাম সুমীর যোনি থেকে পানি বেড়িয়ে গেছে। এটা ভেবেই আমার ধোনটা টন টন করে উঠলো। ওটা দেখি এখন তাবুর খুটির মত খাড়া হয়ে গেছে।

সুমীও টের পেয়েছে মনে হয়। ধোনটা ওর বাম দিকের কোমরে আস্তে আস্তে বাড়ি খাচ্ছে। তারপর দেখলাম সুমী ঘষা থামিয়ে আমার বুকে হেলান দিয়ে বসলো। আস্তে করে বাম হাত দিয়ে আমার ধোনটা মুঠ করে ধরলো। ধরে আস্তে আস্তে উপরে নীচে করতে লাগলো।

আমার হাত কাপতে লাগলো। ঠিক মত গান পছন্দ করতে পারছিনা। কোনমতে সুমীর ডান বগলের নীচে দিয়ে হাত ঢুকিয়ে মাউসটা নাড়াচাড়া করছি।

new bangla choti golpo মাকে নিয়ে গ্রুপ সেক্স অজাচার চুদাচুদি

সুমী আমার ধোনটাকে একবার টিপছে একবার উপর নিচ করছে। সুখে আমার চোখ বন্ধ হয়ে আসছিলো। কোনমতে গানগুলো পছন্দ করে আপলোডের বোতামে ক্লিক করে দিলাম। আপলোড শুরু হয়ে গেল। mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

স্ক্রিনে লেখা উঠেছে ‘…Uploading 0%…’

আমি কোনমতে বললাম, ‘এই যে হলো।’ সুমী যেন ঘোরের মধ্যেই বললো, ‘ঠিক আছে।’ বলেই আমার কোল থেকে উঠে পড়লো। ভাবলাম যাক বাচা গেল।

সুমী উঠে গিয়ে দরজায় খিলি লাগিয়ে আবার ফিরে এলো। আমি টাশকি খেয়ে গেলাম। মেয়ের মতলবটা কী?

সুমী ফিরে এসে পট করে পায়জামাটা খুলে ফেলল। তারপর আমার লুঙ্গিটা তুলে আবার আমার কোলে বসে পড়লো। এইবার মুখোমুখি করে বসলো। আমার ধোনটা তার যোনিতে ঘষা খেলো। আমি অজান্তেই শীত্কার দিয়ে উঠলাম।

সুমী আমার গলাটা পেচিয়ে ধরে রেখে তার যোনি আমার ধোনে ঘষাতে লাগলো। আমার তখন মরি মরি অবস্থা।

অজান্তেই সুমীকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরলাম। ওর মুখটা লাল হয়ে আছে। আর কিছু না ভেবে ওর পাতলা ঠোটে চুমু খেলাম। কমলার কোয়ার মত নরম ঠোটটা। ওর শরীরে কেমন যেন ঘুম ঘুম গন্ধ।সোঁদা।

সুমী আমার জিব্বা আর ঠোট চুষতে শুরু করলো। মুখে টুথ পেস্টের স্বাদ।

আমি আর থাকতে পারছিলাম না। আমার ধোনটাকে ধরে সুমীর যোনির খোজ করলাম। যোনিটা ভিজে জবজবে হয়ে আছে। যোনিতে হালকা চুলের আভাস পেলাম।

মুন্ডিটা যোনির ছিদ্রের মুখে এনে সুমীকে ধরে নীচের দিকে টান দিলাম। মুন্ডিটা আধ ইঞ্চির মত ঢুকতেই ‘উঃ মামা’ বলে ককিয়ে উঠলো সুমী। যোনি ভিজে হলেও ধোন আর ঢুকছে না। কয়েকবার চেষ্টা করলাম। বারবার চিত্কার করে উঠছে সুমী। কী করা যায়?

ঠিক তখনি চোখ পড়লো পাশে পরে থাকা নাশতার ট্রের দিকে। মাথায় বুদ্ধি খেলে গেল। এখনো আধ গলা মাখন পরে আছে পিরিচে। এক দলা মাখন নিয়ে ধোনে ভালো করে মাখলাম। তারপর আবার চেষ্টা করলাম সুমীর যোনিতে। প্রথম চেষ্টায় পুরো মুন্ডিটা ঢুকলো। শীত্কার করে উঠলো সুমী।

আমার তখন ঘন ঘন নিঃশ্বাস পড়ছে। আমি সুমীর মুখের দিকে তাকালাম। বেচারী চোখ বন্ধ করে মুখ খিচিয়ে আছে। সুখে না ব্যথায়, বুঝতে পারলাম না।

তারপরই টের পেলাম আস্তে আস্তে আমার ধোনটা সুমীর যোনির ভিতর ঢুকে যাচ্ছে। সুমী দেখলাম সুখে উমম করে উঠলো। ধোনটা গোড়া পর্যন্ত ঢুকে গেল। আমি অবাক হয়ে গেলাম। এতটুকু একটা মেয়ে পুরো ধোনটা নিয়ে নিল? Bonchoda bangla choti

আড় চোখে দেখলাম স্ক্রিনে লেখা উঠেছে …’Uploading 35%’

সুমীর পা দুটো মেঝেতে লেগে আছে। পা দুটোর উপর ভর করেই সে উঠা নামা শুরু করলো আস্তে আস্তে। সুমী চোখ বন্ধ করে উহ আহ করতে লাগলো। ওর বুক আমার বুকে ঘষা খাচ্ছে। আমরা দুজনই ঘেমা নেয়ে উঠেছি। সুমী হাত উপরে করে সেমিজটা খুলে ফেললো।

এই প্রথম তার দুধ দুটো দেখলাম।

দুধ দুটো ছোট ছোট পেয়ারার মত…ডাশা। দুধের বোটা দুটো হালকা খয়েরি। পেন্সিলের পেছনে ইরেসারের মত খাড়া হয়ে আছে। কিছু চিন্তা না করে একটা বোটায় হালকা করে কামড় দিলাম। শিউরে উঠলো সুমী। ‘আঃ মামা’ বলে নিঃশ্বাসের ফাকে ডেকে উঠলো। mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

আমি ওর দুধ দুটো চুষতে লাগলাম। আমি দুই হাতে সুমীর ছোট কোমরটা ধরে আছি। আর সুমী দুই হাতে আমার ঘাড় হাত রেখে বেশ ভালোই উঠা নামা করছে।

আমি বেশি কিছু করতে চাইলাম না। ওর মুখের দিকে তাকিয়ে মনে হলো ও যেন খুব সুন্দর একটা কাঁচের পুতুল। বেশি জোর করলেই ভেঙ্গে যাবে। তাই ও যেভাবে করছে, করুক।

হঠাৎ সুমী থেমে গেল। ধোনটা এখন পুরোপুরি ওর যোনির ভিতরে অবস্থান করছে।

সুমী ফিস ফিস করে জিগ্যেস করলো, ‘মামা কনডম আছে?’

আমার মাথায় বাজ পড়লো দুটো কারণে।

এই বাচ্চা মেয়ে এত কিছু খেয়াল রাখে কী করে? আর আমি কেমন একটা আহাম্মক, কনডম না নিয়ে চুদতে বসেছি। এখন কী করি?

আমি আমতা আমতা করে বললাম, ‘কনডম তো নাইরে।’

সুমী কোনো চিন্তা না করেই বললো, ঠিক আছে মামা, তাহলে ভিতরে ফেলো না।’

দ্বিতীয় বাজটা পড়লো এখানে। বলে কী মেয়েটা? ওর বয়সে আমি তো হেগে নিজের পাছা নিজেই ভালো করে ধুতে পারতাম না।

সুমী তার যোনি দিয়ে আমার ধোনটাকে চিপ্ছে।সারাশির মত লাগছে। সুমী আবার উঠা নামা শুরু করে দিয়েছে। এবার বেশ জোরে জোরে।

ওর যোনিটা খুবই টাইট। যোনির ভিতরের সব শিরা উপশিরার অস্তিত্ব টের পাচ্ছিলাম মনে হচ্ছে। হঠাত দেখি সুমী ‘উহ মাগো’, ‘আহ মামা’ এইসব বলে বলে আমার চুল খামচে ধরে এদিক ওদিক মাথা ঝাকাচ্ছে।

টের পেলাম ওর যোনিটা বেশ পিচ্ছিল হয়ে গেল। উঠা নামা বেশ তাড়াতাড়ি হচ্ছে। বুঝলাম সুমীর পানি খসে গেছে।

প্রতি ঠাপে ঠাপে পকাত পকাত করে শব্দ হচ্ছিল। আমি ওকে জড়িয়ে ধরে আছি। সে আমার গলা জড়িয়ে মুখটা আমার ঘাড়ে লুকিয়ে রেখেছে।

হঠাত ঘাড়ে একটা তীক্ষ্ণ ব্যথা পেলাম। কামড়ে দিয়েছে সুমী। আমার গায়ে যেন বিদ্যুৎ খেলে গেল। শিউরে উঠলাম আমি।

সুমী এখন আমার ধোনটাকে গোড়া পর্যন্ত ঢুকিয়ে সামনে পিছে ডানে বামে সমানে ডলা দিয়ে চলেছে ।

আমি আর থাকতে পারছিলাম না। আমার মনে হচ্ছিল আমার ধোনটা একটা জীবন্ত আগ্নেয়গিরি। অগ্ন্যুতপাত আসন্ন। কিন্তু এটা হতে পারে না।

কনডমহীন অগ্ন্যুত্পাত একেবারেই সম্ভব নয়। আমার গলা দিয়ে কোনো কথা বের হচ্ছিল না। কয়েকটা ঢোক গিলে ফিস ফিস করে বললাম, ‘আমার আসছে।’

‘…Uploading 95%…’

এটা শুনেই সুমী চট করে দাড়িয়ে গেল। ধোনটা পক করে বের হয়ে গেল সুমীর যোনি থেকে। আমি দাড়িয়ে গেলাম। পায়ে জোর পাচ্ছিনা।কোমরটা অবশ হয়ে গেছে। ধোনটা ধরে দাড়িয়ে আছি আদিম সুখের জন্য।

হটাত দেখি সুমী ঝপ করে বসে আমার ধোনটা ধরে মুন্ডিটা তার মুখের ভিতর নিয়ে নিল। আমার অবাক হবার সময় নেই। সুমীর গরম মুখের ভিতর মুন্ডিটা ঢুকতে না ঢুকতেই গল গল আমার সব মাল বেড়িয়ে গেল।

আমি আহহ বলে চিত্কার করে উঠলাম। সুমী মুখ ফুলিয়ে সবটা মাল মুখে নিল। ওকে দেখে মনে হচ্ছে এখনি সে বমি করে দেবে।

তাড়াতাড়ি করে নাশতার ট্রে থেকে চায়ের কাপটা তুলে তার মুখের নীচে ধরলাম। বেচারী ভক ভক করে মাল গুলো কাপে ফেললো। কেশে উঠলো সুমী। চোখ দিয়ে পানি বেড়িয়ে গেছে। হাপাচ্ছে।

bangla choti jor kore ভাই বোন ধর্ষণ চটি পানু

উঠে দাড়িয়ে টিসু দিয়ে মুখটা মুছলো। আমার দিকে তাকালো না। পায়জামা আর সেমিজটা পরে নিল। আমিও ধোনটা মুছে নিলাম।

স্ক্রিনের দিকে চোখ পড়লো।

স্ক্রিনে তখন লেখা… ‘Uploading 100%’

সুমী এসে আমাকে জড়িয়ে ধরে কাধে মুখ লুকালো। তারপর ফিস ফিস করে আমার কানে বললো, ‘মামা কাউকে বলবে না তো?’

‘কাউকেও বলবো না ধোন।’

সুমী আমার কানের লতিতে ছোট্ট একটা কামড় দিয়ে আইপডটা নিয়ে দরজা খুলে বেরিয়ে গেল mama vagni choti 2024 – boro boner meye ke chudlam

Leave a Comment

error: