প্রথম যৌন-সঙ্গিনী | prothom jouno songini

প্রথম যৌন-সঙ্গিনী | prothom jouno songini

এই গল্পের বিষয়বস্তু, ছবি এবং সকল চরিত্র নিতান্তই কাল্পনিক, বাস্তবের কোন বিষয়বস্তু, ছবি এবং চরিত্রের সাথে এর মিল নিতান্তই কাকতালীয়। কেউ যদি এই গল্পের কোন চরিত্র, ছবি বা ঘটনাবলীকে সত্যি মনে করতে চান, তাহলে সেটা তার একান্তই ব্যাক্তিগত চিন্তাভাবনা বলে ধরে নেয়া হবে।

যাইহোক, আমার পাছা চোদার প্রবৃত্তি শুরু হয় আমার যৌন-জীবন শুরুর সময়টা থেকে। আসলে বলা যায় আশ্চর্যজনক ভাবে আমার যৌন-জীবনই শুরুই হয় এনাল-সেক্সের(anal sex) মাধ্যমে।

যৌনতায় আমার প্রথম এক্সপােজ হয় একটা ভারতীয় সিনে-ম্যাগাজিনের কিছু ছবির সমারোহ থেকে।

ওই ম্যাগাজিনে আর যে সব ছবি ছিল শাড়ি বা ঘাগড়া পরণে, সেগুলােতেও পূর্ণযৌবনা নারীদের ভারী নিতম্বটাই বেশী ফুটিয়ে তােলা হয়েছিল। সেই ছবিগুলাে দেখেই আমি প্রথম নারী শরীর তথা নারী নিতম্বের প্রতি আকর্ষণ অনুভব করা শুরু করি।

তাদেরই মধ্যে একটি ছিল এখনকার লাস্যময়ী চিত্রনায়িকা রাইমা সেনের, যেটাতে সুন্দরী রাইমা সেন বিকিনি পরিহিতা অবস্থায় সুইমিং পুলের পাশে উপুর হয়ে শুয়ে আছে।

কালাে ডট প্রিন্টের ওই বিকিনি পরিহিতা রাইমা সেনের সঙ্গে মনে মনে কতােবার যে সঙ্গম করেছি। আর প্রতিবার সঙ্গমের সময়ই রাইমা সেনের পিঠের উপর চড়ে ওর উত্তেজক নরম নিতম্বটাতে আমার বাঁড়াটা গুঁজে কখনও বা ওর পুটকিতে আমার লিঙ্গ ঢুকিয়ে দিয়ে পুটকিমেরেছি কল্পনায় কতবার।

আমাদের সাথে খেলার সময় আমাদের খেলার সঙ্গী মেয়েগুলাের হিসি চাপলে ওরা ওদের প্যান্টি নামিয়ে ফ্রক তুলে বসে পরত আর ওদের ফর্সা নরম পাছার খাঁজ বেয়ে প্রস্রাবের ধারা নেমে আসতাে।

ওটা দেখে আমার ধারণা হয় মেয়েদের যেখানটাতে ছেলেদের পুরুষাঙ্গটা ঢুকাতে হবে সেটাও ওই কুকুর চোদনের মতাে ওদের একেবারে পেছনে।

আমার প্রথম যৌন-সঙ্গিনী রিনারও ওই বিষয়ে প্রথম দিকে পরিস্কার ধারণা না থাকায় আমারই উৎসাহে আমার আর ওর প্রথম যৌনসম্পর্ক হয় এনাল-সেক্স(anal sex) করে।

সেই গল্পটাই আজ বিস্তারিত ভাবে বলবো, একদিন খেলার সময় আমার সহপাঠিনী রিনার ফ্রকের নিচে সুডৌল সুঠাম উরু আর পাছা দেখে আমার পুরুষাঙ্গটা নড়েচড়ে উঠে।

একটা বয়স পর্যন্ত সব মেয়ের ফিগারই চমৎকার থাকে, তারপর অবশ্য বড় হয়ে মুটিয়ে গেলে অনেক মেয়ের সুডোল শরীরটা নষ্ট হয়ে যায়।

রিনার সেই বালিকা বয়সের ফিগারটা চমৎকার ছিল। ওকে তখন রাইমা সেনের মতােই সেক্সী আকর্ষক মনে হয়েছিল আমার।

রিনাকে সেদিন দেখে বেশ উত্তেজিত হয়ে পরেছিলাম আমি। তারপর থেকেই রিনাকে করার জন্য অস্থির হয়ে উঠি আমি। তক্কে থাকতে থাকতে শেষে একদিন সুযােগ পেয়ে গেলাম।

তখন আমরা সুযােগ পেলেই নদীতে গােসল করতে যেতে চাইতাম। আসলে গােসলের নামে একদিন খেলার মাঠে নদীতেই খেলার সাথীদের সাথে আরেক দফা রিনার ফ্রকের নিচে খেলাধুলাই হতাে।

সেই বয়সে আমরা ছেলেরা মেয়েরা সুডৌল সুঠাম উরু আর একসাথেই খেলাধুলা-গােসল এসব করতাম। একদিন পাছা দেখে আমার কী কারণে জানি আমার গােসলে যেতে দেরী হয়েছিল, পুরুষাঙ্গটা নড়েচড়ে উঠে অথবা সেদিন বৃষ্টি হওয়াতে দিনটা একটু ঠান্ডা হওয়ায় অনেকেই গােসল করতে আসেনি হয়তাে।

যাই হােক আমি নদীতে নেমে ঝাপাঝাপি করছিলাম এমন সময় দেখি রিনাও এসেছে। যখন ও পানিতে নামার পর ওর ফ্রক আর প্যান্টিটা ভিজে ওর পাছার সাথে লেপ্টে গেল তখন ওকে দেখেই আমার পুরুষাঙ্গটা নড়েচড়ে উঠল আর ওর পাছাটা দেখে কেমন একটা যেন ছটফটানি শুরু হয়ে গেল আমার পুরাে শরীরটা জুড়ে।

আমি কী…. সঙ্গমের আদিম উত্তেজনায় করবাে ঠিক বুঝে উঠতে পারছিলাম না। আমি | ওর পাছায় চেপে ধরি আমার বুঝতে পারছিলাম আমারও রিনার পেছনে কোন দিক দিয়ে ঢুকিয়ে দিতে হবে আমার পুরুষাঙ্গটা, কিন্তু ঠিক কোন দিক দিয়ে কোথায় ঢুকাবাে বুঝতে পারছিলাম না।

আবার শরীরের এই অসহ্য ছটফটানি সহ্যও হচ্ছিল না। তখন আর নিজেকে সামলাতে না পেরে রিনার পেছনে দাড়িয়ে ওকে পেছন থেকে জাপটে ধরে আমার ঠাটিয়ে উঠা পুরুষাঙ্গটা ওর প্যান্টি আর ফ্রকের উপর দিয়েই ওর পাছায় চেপে ধরলাম।

রিনা হয় কিছু বুঝতে পারছিল না আর না হলে বুঝেও আমাকে বাধা দিচ্ছিল না। কিছুক্ষণ ওর প্যান্টি আর ফ্রকের উপর দিয়ে ওর পাছায় পুরুষাঙ্গটা ঘষেও আমার ছটফটানি যাচ্ছিল না।

আমি তাই ওর ফ্রকটা তুলে ওর প্যান্টিটা টেনে নামিয়ে দিয়ে আমার প্যান্টটাও টেনে নামিয়ে দিয়ে এবার ওর নগ্ন পাছার খাঁজে চেপে ধরি আমার পুরুষাঙ্গটা।

আহ্ এতােক্ষণে আরামে আমার চোখ বুজে আসে। কি নরম রিনার পাছাটা। রিনা এবার আতংকে অস্থির হয়ে যায়। এই কী করছিস্ আমাকে ন্যাংটো করে ফেলছিস্ তাে। ছাড় ছাড় আমাকে।

আমি শুধু রিনাকে জাপটে ধরে, রিনা আরেকটু থাক্ আরেকটু বলতে বলতে ওর নরম পাছায় আমার ঠাঁটিয়ে থাকা পুরুষাঙ্গটা ঠাপাতে থাকি।

আমাকে কেউ বলে দেয়নি বা কেউ শিখিয়েও দেয় নি কিন্তু আমি কীভাবে যেন বুঝতে পারছিলাম আমার পুরুষাঙ্গটা ওর পাছায় ঠাপালেই আরাম পাবাে আমি আর পাচ্ছিলাম।

আমরা দুজনেই তখন বুক সমান পানিতে দাড়িয়ে আছি বলে পানির উপর থেকে ঠিক বুঝা যাচ্ছিল না যে ওকে পানির নিচে ন্যাংটো করে ফেলেছি আমি।

রিনার নরম শরীরটা জাপটে ধরে ওকে ঠাপাতে ঠাপাতে আমার বুকটা নিষিদ্ধ উত্তেজনায় ধড়া ধড়াস্ করে না আমি দিয়ে ভা লাফাচ্ছিল। কেমন একটু ভয় ভয়ও লাগছিল।

মাত্রাছাড়া উত্তেজনায় বুকটা এমন ধড়া ধড়া করছিল যে আমার মনে হচ্ছিল হৃদপিন্ডটা বুঝি বুকের খাঁচার ভেতর থেকে বেড়িয়ে আসতে চাইছে।

রিনা তখন আমাকে আর তেমন বাধা দিচ্ছিল না। তবে আমার পক্ষে জীবনের প্রথম ওই নারী দেহের স্বাদ পাবার উত্তেজনা বেশীক্ষণ ধরে রাখা সম্ভব হয়নি, সম্ভবত মিনিট দশেক মিলিত হয়েছিলাম আমি আর রিনা।

তারপরই হঠাৎ কী যে হয়, আমার মাথায় যেন সাতটা আকাশ ভেঙে পরে। আমি জীবনের প্রথম বীর্যপাতের মাত্রাছাড়া উত্তেজনায় আমার জীবনের প্রথম মেয়েটির নরম পাছায় আমার পুরুষাঙ্গটা ঠাপাতে ঠাপাতে সঙ্গমের আদিম উত্তেজনায় ওর পাছায় ঠেসে ধরি আমার পুরুষাঙ্গটা, বীর্যের তীব্র একটা স্রোত আমার পুরুষাঙ্গটার মুন্ডিতে এসে ধাক্কা দেয়, বীর্যের চাপে ফুলে উঠে পুরুষাঙ্গের মুন্ডিটা,

তারপরই মােচড় দিয়ে পিচকিরি দিয়ে রিনাকে চেপে ধরে ওর পাছায় বীর্য ঢেলে গরম, ঘন বীর্য ছিটকে ছিটকে বের দিতাম হতে থাকে।

আমি রিনাকে শক্ত করে জাপটে ধরে রাখি বীর্যপাতের ধাক্কায় আমাদের দুজনের জোড়া লেগে থাকা শরীর দুটো কেঁপে কেঁপে উঠতে থাকে।

বীর্যপাত হয়ে যাবার পর রিনাকে ছেড়ে দেই আমি। সেদিনের নদীর ঘাটের ঘটনার পর আমার সাহস অনেক বেড়ে যায়। তারপর সুযােগ পেলেই আমার সমবয়সী তাে বটেই আমার চে ৩/৪ বছরের বড় মেয়েদেরকেও সুযােগ পেলে ছােয়াছুয়ি খেলার ছলে ওদের পাছায় পুরুষাঙ্গ চেপে ধরতাম।

রিনাকে এরকম করলে ও আপত্তি করতাে না, কিছুক্ষণ আমাকে ওর সাথে লেগে থাকতে দিয়ে একসময় নিজেকে ছাড়িয়ে নিয়ে পালাতাে।

তবে নির্জনে ওকে পেলে এত্তো সহজে ছেড়ে দিতাম না আমি, ওর প্যান্টি একেবারে খুলে ফেলে ওর ন্যাংটো পাছায় আমার পুরুষাঙ্গটা চেপে ধরে ঠাপাতাম ওকে।

রিনাও আমি যতােক্ষণ ঠাপাতে চাই ঠাপাতে দিতাে চুপটি করে আমার কোলের সাথে লেপ্টে থেকে, তারপর যখন ওকে চেপে ধরে ওর পাছায় বীর্য ঢেলে দিতাম, তখন উঠে একটা কাপড় দিয়ে ওর পাছায় লেগে থাকা বীর্যটুকু মুছে নিয়ে প্যান্টিটা টেনে তুলে কাপড় গুছিয়ে বেড়িয়ে যেতাে।

মােরগ যেমন মুরগীকে ধরে লাগায়, কিংবা ষাড় গাভীকে সাথে তেমনি রিনাও ওর আর আমার এই লাগালাগিটাকে তেমনই একটা সহজ স্বাভাবিক ঘটনা বলে মেনে নিয়েছিল।

রিনা সেদিন কেন আমাকে এরকম প্রশ্রয় দিচ্ছিল সেটা সেদিন না বুঝলেও তার দু’দিন পরেই বুঝেছিলাম। প্রায়ই নির্জন দুপুরে যখন বড়রা বেশীরভাগই দুপুরের

খাবারের পর বিশ্রাম করছে, তখন রিনাকে আমাদের দোতলার রান্নার কাঠ শুকাবার ঘরে নিয়ে যেতাম।

ওর ফ্রক তুলে ওর টাইট প্যান্টি পরা পাছাটা দেখলেই কামনায় পাগল হয়ে যেতাম আমি। আমার প্যান্ট নামিয়ে ঠাটানাে পুরুষাঙ্গটা বের করে রিনার প্যান্টিটা একটানে নামিয়ে দিয়ে ওর ন্যাংটো পাছায় চেপে ধরতাম আমার পুরুষাঙ্গটা।

ওই বয়সেই রিনার খুব সেক্স ছিল। আমাদের বাড়ির বড় রাতা মােরগটা যখন ছুটে গিয়ে মুরগীগুলাের উপরে চড়ে ওগুলাের ঝুটিটা কামড়ে ধরে সঙ্গম

করতাে, তখন ওটা দেখে খুব উত্তেজিত হয়ে যেতাে ও।

আমি যখন ওর পাছায় আমার ঠাটানাে পুরুষাঙ্গটা চেপে ধরতাম,ও তখন আমাকে বলতাে তােদের রাতাটার মতাে আমার ঘাড় কামড়ে ধরে কর।

আমি রিনার পাখির মতাে তুলতুলে নরম শরীরটা পেছন থেকে জাপটে ধরে ওর ঘাড়টা কামড়ে ধরে ওর নরম পাছায় যখন আমার পুরুষাঙ্গটা ঠাপাতে থাকতাম, তখন ও আনন্দে অস্থির হয়ে বলতে থাকতাে, ইস্ সম্রাট তুই শুধু আমার রাতা, আর আমি তাের।

এভাবে দিন কয়েক করার পর একদিন ভাের রাত থেকেই তুমুল বৃষ্টি হচ্ছে। আমি ঘুম থেকে উঠে দেখি আমাদের বাসার সামনের রাস্তা ঘাট সবে ডুবে গেছে, স্কুলে যাবার প্রশ্নই উঠে না।

সকালে ঘুম থেকে উঠলেই আমার পুরুষাঙ্গটা সব সময়ে ঠাটিয়ে থাকে। সাধারণত অন্যদিন আমি জগিং করতে যাই, জগিং থেকে ফিরতেই ফিরতেই রিনাও ঘুম থেকে উঠে ফুল কুড়াতে আসে, ওকে কিছু ফুল পেড়ে দিয়ে ওকে নিয়ে যাই ওয়াপদার বাউন্ডারী ঘেরা একটা খালি বাসায়।

মাস ছয়েক ধরেই ওই বাসাটাতে নতুন কোন ফ্যামিলি আসেনি। আর তাতে সুবিধা হয়েছে আমার আর রিনার।

আমি আর রিনা বাসাটার ভেতরের একটা খিড়কি দরজা দিয়ে চলে যাই ওটার পেছনের বারান্দায়, তারপর ওখানে রিনাকে পেছন থেকে জাপটে ধরে ওর নেংটো পাছায় আমার ঠাটানাে পুরুষাঙ্গটা ঠাপাতে ঠাপাতে ওর নরম ফর্সা পাছাটা আমার বীর্যে মাখামাখি করে দিয়ে ঠান্ডা করতাম নিজেকে।

কিন্তু আজকে তাে জগিং এ যাবারও উপায় নেই। কী করা যায় ভাবছি। এমনি সময়ে হঠাৎ আমার রুমের দরজায় নক হলাে। দরজাটা খুলেই তাে আমি অবাক।রিনা দাড়িয়ে আছে, হাতে কিছু বই আর আরেকহাতে একটা বড় বাটিতে তেল,পেয়াজ-মরিচ মাখানাে মুড়ির বাটি।

আমি বললাম, কীরে তুই?

-স্কুল হবে না তাে আজকে, তাই মাকে বলে তাের সঙ্গে পড়াশােনা করবাে বলে চলে আসলাম।

রিনা এমনিতেই প্রায়ই পড়তে আসে আমার কাছে। তবে আজকে আমি ওকে পড়ানাের ধারে কাছে যেতেও রাজি না।

মা কোথায় দেখেছি?

খালা তাে আমাদের বাসায় গেলেন, মায়ের সঙ্গে নাকি ব্লকের কাজ করবেন।

– সত্যি?

হ্যাঁ।

-ইয়াহু বলেই আমি রিনাকে কোলে

তুলে নিয়ে লাটিমের মতাে একটা

চক্কর দিলাম।

রিনা এই কী করছি করছি বলে নিজেইও হাসছিল আমার খুশি দেখে। আমার নিজেরই এই অযাচিত সৌভাগ্যটাকে বিশ্বাস হচ্ছিল না।

আমাদের দুই মায়ের ব্লকের কাজে বসা মানে আজকে

বিকাল বা সন্ধার আগে উনারা উঠছেন না, আর বাবাও সকালেই কাজে বেড়িয়ে গেছেন।

এমন ঝড়-বৃষ্টির দিনে এই বিরাট বাসায় শুধু আমি আর রিনা। আমি তখনই রিনার প্যান্টিটা নামিয়ে দিয়ে

আমারও প্যান্টটা নামিয়ে দিয়ে ও ওর নরম পাছায় আমার ঠাটানাে পুরুষাঙ্গটা চেপে ধরলাম।আহ্ কী যে নরম রিনার পাছাটা আর ওর পাছায় পুরুষাঙ্গটা ঘষতে কী আরাম। রিনা বলে, অ্যাই, এসব করার জন্যে আমি এসেছি?

তুই কী করার জন্যে এসেছি জানি না, কিন্তু আমি আজ সারাদিন এসবই করবাে। যাঃ ফাজিল।

আমি জোরে ঠেলা দিতে এবার মুন্ডিটা আস্তে করে ঢুকে

কালাে মেঘে সারাটা গেল। আকাশ অন্ধকার হয়ে আছে।

রুমের এই আধাে আধারে।

রিনাকে পেয়ে

উল্লাসে চীৎকার

আঃ আঃ

করে উঠি আমি,

আঃ আঃ

. রিনা, রিনা আজ

আঃ

সারাদিন

তােকে করব।

কিছুক্ষণ ঘষাঘষি করার পরেই আমি আজকে ওর পুটকিতে আমার পুরুষাঙ্গটা ঢুকানাের চেষ্টা

করছিলাম।

এর আগেও আমি চেষ্টা করেছি, কিন্তু সময় বেশী না পাওয়ায় পারিনি, আজকে যেহেতু অঢেল সময় আমাদের হাতে, তাই আজকে ওর পুটকিতে ঢুকাবােই

ঠিক করলাম।

আমার পুরুষাঙ্গের মুন্ডিটা রিনার পুটকিতে ঠেকাতেই রিনা বলে উঠে, অ্যাই কী করছিস্?

ঢুকাবাে তাের ওখানে, শুধু ঘষাঘষি করে মজা পাওয়া যায় না, দেখিস্ না রাতাটা কীভাবে মুরগীটার পেছনে ঢুকিয়ে দেয়?

খালি। পুটকি দিয়ে ঢুকায় না কি? হ্যাঁ, ঢুকালে তুই ও আরাম পাবি|আগেই বলেছি রিনা রাতাটা যখন মুরগীগুলাের উপর চড়ে করতাে তখন দেখে কেমন হয়ে যেতাে। রিনা কী ভেবে রাজি হয়ে যায়, তাহলে আয়।

আমি রিনার পেছনে দাড়িয়ে ওর পুটকিতে আমার পুরুষাঙ্গতার মুন্ডিটা চেপে ধরে ঠেলতে থাকি। কিন্তু অনেকক্ষণ ধরে ঠেলাঠেলিই সার হলাে, শুধু মুন্ডিটার আগাটা সেধে রইল ওর পুটকিতে।

রিনা বলে, আরাম কোথায়, আমি তাে ব্যথা পাচ্ছি।

প্রথম প্রথম একটু ব্যথা লাগবে, তারপর আস্তে আস্তে অভ্যাস হয়ে যাবে।

তাের পুটকিতে এই প্রথম ঢুকছে তাে তাই ব্যথা লাগছে।

রিনাই শেষে বুদ্ধি করে বলে, দাড়া এভাবে হবে না।

বলেই বলেই এ ঘর খুঁজে একটা বডি লােশনের বােতল নিয়ে আসে।

তারপর আমার পুরুষাঙ্গটার উপর অনেকখানি ঢেলে দুহাতে সুন্দর করে মাখিয়ে দেয় পুরুষাঙ্গটাতে।

তারপর কোমরের নিচে একটা বালিশ দিয়ে আমার বিছানার উপর উপুর হয়ে শুয়ে ওর পাছাটা তুলে ধরে বলে আমার ওখানেও মেখে দে, তারপর কর।

পর আমি ওর পুটকিতে বেশ ওর পুটকিতে আটকা-আটকি হয়ে আছে তখন খানিকটা লােশন ঢেলে ভাল | আমার পুরুষাঙ্গটা। করে মাখিয়ে দেই।

তারপর মাঝের আঙুলটা আস্তে আস্তে ঢুকিয়ে দেই ওর পাছার ফুটোয়। রিনা আবেশে আরামে চোখ বুজে

ফেলে।

রিনা বলে, আসলেই তাে আরাম লাগছে, আস্তে আস্তে দে। আমি আমার আঙুলটাতেও আরও বেশ খানিকটা লােশন মেখে আবার ওর পাছার ফুটোয় ঢুকাতে ঢুকাতে বলি, নুনু ঢুকালে আরও বেশীআরাম পাবি।

এভাবে কিছুক্ষণ ওকে আঙুল চোদা করে ওর পাছার ফুটোটা যখন বেশ ঢিলে হয়ে আসল,তখন ওর পিঠের উপর চড়ে আমার পুরুষাঙ্গের মুন্ডিটা আবার ঠেকালাম ওর পুটকিতে।

ওর টাইট পুটকিতে তারপরেও সহজে ঢুকতে চায় না পুরুষাঙ্গটা। আমি জোরে ঠেলা দিতে এবার মুন্ডিটা

আস্তে করে ঢুকে গেল।

রিনা আক্ করে একটা শব্দ করে উঠল, মাগাে এত্তো বড় তাের ওটা, আমার ব্যথা লাগছে। আরেকটু সােনা, এখনই বাকিটা ঢুকে যাবে।

আর ঢুকাস্ না, আরও ঢুকালে আমি মরেই যাব। আচ্ছা যা আজকে আর বেশি ঢুকাবাে না।

পুরুষাঙ্গের মুন্ডিটার পরেই নিচু খাঁজটা পর্যন্ত ঢুকে ওর পুটকিতে আটকা-আটকি হয়ে আছে তখন পুরুষাঙ্গটা। আহ্ কী আরাম লাগছে রিনার টাইট পুটকিতে পুরুষাঙ্গটা ঢুকিয়ে দিয়ে।

আমি ঐ অবস্থাতেই আস্তে আস্তে আগু পিছু করতে থাকি পুরুষাঙ্গটাকে, এতে করে পিচ্ছিল লােশনের কারণে পুরুষাঙ্গের আরও খানিকটা ঢুকে যায় ওর পুটকির ভেতরে।

রিনা অবশ্য ব্যথায় চেঁচাতে থাকে, আ, আ, আ, আ আহ, আ আ আ। আমি ওর পিঠের উপর উপর উপুর হয়ে শুয়ে পরে ওর ঘাড়ে, গালে, ঠোটে আদর

দিতে দিতে আর ওর পুটকিতে আমার পুরুষাঙ্গটা ঠাপাতে ঠাপাতে বলতে থাকি, এই তাে সােনা, এই আরেকটু করতে দে আমাকে, এক্ষুণি তােকে ছেড়ে দেবাে, তুই না আমার পাখি।

প্রথমদিন তাে একটু কষ্ট হবে, সব মেয়েরই হয়। রিনা অবশ্য ব্যথায় ককালেও আমাকে করতে দিতে আপত্তি করে না|একসময় রিনাকে বিছানার উপর ঠেসে ধরে ওর পুটকিতে ঠাপাতে থাকি আমার মােটা পুরুষাঙ্গটা, এখন পুরুষাঙ্গটার অর্ধেকেরও বেশি ঢুকে যাচ্ছে ওর পুটকিতে।

প্রায় মিনিট খানেক প্রচন্ড জান্তব ঠাপে পুরুষাঙ্গের প্রায় পুরাে দৈর্ঘ্যটাই ঢুকে যায় ওর পুটকির ভেতরে।

পচিশে এভাবে চোদাচু দির পর আমার হয়ে আসে, আমি রিনাকে জাপটে ধরে ওকে পেছন থেকে ঠাপাতে ঠাপাতে ওর ঘাড়ে, গলায় আমার মুখ ঘষে ঘষে ওকে আদর দিতে দিতে আমার পুরুষাঙ্গটা ঠাসান দিয়ে ধরি ওর পুটকিতে।

ওই প্রচন্ড জান্তব ঠাপে পুরুষাঙ্গের প্রায় পুরাে দৈর্ঘ্যটাই ঢুকে যায় ওর পুটকির ভেতরে। রিনা ব্যথায় ককিয়ে উঠে আ, আ, আ, আ, আ, আ।

আমি জীবনের প্রথম মেয়েটির পুটকিটা গেৰ্থে ফেলতে পারার চরম,আদিম যৌন উল্লাসে ফেটে পড়তে থাকি, চীৎকার করে রিনা, রিনা, রিনা।…..

আমার শরীরের প্রতিটি লােমকুপ যেন ফেটে পরতে থাকে। আমি রিনাকে জাপটে ধরে রেখে ওর পুটকিতে আরও গােটা দশ-বারাে ঠাপ দিয়েই ওর পুটকিতে ঠাসান |

ওর টাইট পুটকিটা অতগুলাে বীর্যের জায়গা

দিয়ে ধরি পুরুষাঙ্গটা। বীর্যের দিতে পারল না, ওর পুটকিতে বােতলের মুখে প্রবল একটা স্রোত এসে ধাক্কা | ছিপির মতাে আমার পুরুষাঙ্গটা এর্টে থাকা দেয় আমার পুরুষাঙ্গের মুন্ডিটাতে অবস্থাতেও বীর্যের চাপে অতিরিক্ত বীর্য গড়িয়ে তারপরই ঝলকে ঝলকে বের হতে থাকে।

পিচকিরি দিয়ে এক তাল ঘন, গরম বীর্য ঢুকতে থাকে রিনার পুটকিতে।

আমি সঙ্গমের আদিম উল্লাসে রিনাকে জাপটে ধরে রেখে ওর ঘাড়ে, গালে, পিঠে আমার মুখ ঘষে ঘষে ওকে আদর দিতে দিতে ওর পুটকিতে বীর্য ছাড়তে থাক|আমার বীর্যের প্রথম দলাটা রিনার পুটকিতে ঢুকতে শুরু করতেই রিনা আরামে আর অ্যাই, বেশ শীত, শীত লাগছে তাে।আমি হাত বাড়িয়ে বিছানার পায়ের দিকে রাখা পাতলা কম্বলটা নিয়ে দুজনের শরীরের উপর টেনে নেই। আহ, কী যে আরাম।

এমন বৃষ্টির দিনে রিনার মত একটা সেক্সী মেয়ের পুটকিতে পুরুষাঙ্গটা ঢুকিয়ে শুয়ে থাকতে।

অনেকক্ষণ ধরে বীর্যপাত হবার পর একসময় থাকে, পুরুষাঙ্গটাও কিছুটা নরম হয়ে আসে, কিন্তু আমি ওটা বের করি না ওটার পুটকির ভেতর থেকে।

কারণ আমি জানি যে মিনিট দশেকের মধ্যেই ওটা আবার শক্ত হয়ে যাবে, তখন আবার ঢুকাতে কষ্ট হবে। তাই আমি আমার পুরুষাঙ্গটা ওর পুটকিতে ঢুকে থাকা

অবস্থাতেই ওর পিঠের উপর থেকে নেমে গড়িয়ে ওর পাশে শুয়ে ওকে পেছন থেকে জাপটে ধরে রাখি।

বৃষ্টি ঝরা দিনের ঠান্ডা বাতাসে কম্বলের নিচে আরামদায়ক উষ্ণতায় রিনার পাখির মতাে নরােম শরীরটা দুহাতে জাপটে ধরে রেখে আমি রিনার ঘাড়ে, গালে, পিঠে মুখ ঘষতে ঘষতে বলি খুব কষ্ট হয়েছে তাের নারে?

রিনা ওর ঘাড়ে, পিঠে আমার আদরটুকু নিতে নিতে আদুরে গলায় বলে, হুঁ, হয়েছেই তাে?

– তবে করতে দিলি যে, বাধা দিলি না কেন?

বারে, তুই এত্তো মজা পাচ্ছিস্ তােকে করতে দেবাে না, আর তাছাড়া তুই

আমাকে করছিস্ এটা ভাবতেই আমার ভালাে লাগে।

– তুই একটুও মজা পাস্ নি?

-হ্যা পেয়েছি।….

Leave a Comment

error: